২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:১৮:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


স্বামীসহ ওমরাহ পালন করতে যাচ্ছেন মাহি
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-১১-২০২১
স্বামীসহ ওমরাহ পালন করতে যাচ্ছেন মাহি


বিয়ের দুই মাস না যেতেই পবিত্র ওমরাহ পালনের সিদ্ধান্ত নিয়েছেন ঢালিউড নায়িকা মাহিয়া মাহি। সঙ্গে যাচ্ছেন তার স্বামী গাজীপুরের তরুণ রাজনীতিক-ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিব। এ খবর মাহি নিজেই গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

মাহি জানিয়েছেন, ‘ওমরাহের জন্য ১৫ দিনের ছুটি নেবো। আর এটি এ মাসেই। তবে তারিখটি এখনো ‍ঠিক হয়নি। আপাতত কোনো শিডিউল রাখছি না। এরআগে কখনো পবিত্র মক্কা শরিফে যাওয়া হয়নি। প্রথমবারের মতো যাচ্ছি, তাই অনুভূতিটা সত্যিই অন্যরকম।’

বর্তমানে এই নায়িকা ইফতেখার চৌধুরীর ‘ড্রাইভার’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন। ছবিটির চলতি লট শেষ করেই সৌদি আরবে যাবেন মাহি এরপর ওমরাহ পালন শেষে দেশে ফিরবেন।

উল্লেখ্য, গত ১৩ সেপ্টেম্বরের শুরুতেই ব্যবসায়ী রাকিবকে বিয়ে করেন মাহি। এর আগে, ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেছিলেন মাহি। চলতি বছরের ২২ মে পাঁচ বছরের সেই সংসারের ইতি টানার ঘোষণা দেন।

শেয়ার করুন