২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৯:০০:১৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-১০-২০২১
মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২


পঞ্চগড় সদর উপজেলার ঠুটাপাকুরি এলাকায় আজ শনিবার দুপুরে পঞ্চগড়-ঢাকা মহাসড়কে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন। 

নিহতরা হলেন, অমরখানা ইউনিয়নের বোদাপাড়া এলাকার আফজল হোসেনের ছেলে রাশেদুল ইসলাম (২৮) এবং তেতুলিয়া উপজেলার গোয়াবাড়ি এলাকার হামিদুল ইসলামের ছেলে রিফাদুজ্জামান বাবু (২০)। 

এছাড়াও শাহিন হোসেন (২০) ও রনি (২২) নামে আরও দুই মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। 

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে রাশেদুল-শাহিন মোটরসাইকেল যোগে পঞ্চগড় শহরে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা রিফাত-জনির মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এসময় ঘটনাস্থলে রাশেদুল ও রিফাত নিহত হন। শাহিন ও জনি গুরুতর আহত হলে পঞ্চগড় ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।  

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুই জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন