২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:১৩:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ভারতে কৃষক হত্যা, অবশেষে গ্রেফতার কেন্দ্রীয় মন্ত্রীর ছেলে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১০-১০-২০২১
ভারতে কৃষক হত্যা, অবশেষে গ্রেফতার কেন্দ্রীয় মন্ত্রীর ছেলে


উত্তর প্রদেশের লখিমপুর খিরিতে গাড়িচাপায় চার কৃষক নিহতের ঘটনায় গ্রেফতার করা হয়েছে ভারতের কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্রর ছেলে আশিস মিশ্রকে। দীর্ঘ ১২ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে শনিবার (৯ অক্টোবর) রাত ১১টার দিকে তাকে গ্রেফতার দেখানো হয়েছে। খবর প্রকাশ করেছে এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়েছে, লখিমপুর কাণ্ডের পাঁচ দিন পর গ্রেফতার করা হলো আশিস মিশ্রকে। তার বিরুদ্ধে একটি এফআইআরও দায়ের করা হয়েছে। পুলিশ বলছে, জিজ্ঞাসাবাদে সে (আশিস মিশ্র) সঠিক জবাব এড়িয়ে যায় এবং সহযোগিতা করেনি।

নরেন্দ্র মোদির নেতৃত্বাধীন ভারতের কেন্দ্রীয় সরকারের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় মিশ্র। আজ রবিবার তার ছেলে আশিস মিশ্রকে আদালতে তোলা হতে পারে।

এর আগে গত সপ্তাহে উত্তর প্রদেশের লখিমপুর খিরিতে কৃষকদের সমাবেশে গাড়ি চালিয়ে দেওয়ার অভিযোগ উঠে আশিসের বিরুদ্ধে। এ সময় চার কৃষক নিহত হন। পরে সহিংসতা ছড়িয়ে পরলে আরও চারজন নিহত হন। যদিও কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্র দাবি করেছিল, তার ছেলে ওই গাড়িতে ছিল না।


শেয়ার করুন