২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১০:০৯:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ফিলিস্তিনি যুবককে মাথায় গুলি করে হত্যা করল ইসরায়েলি সেনারা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৫-০৯-২০২১
ফিলিস্তিনি যুবককে মাথায় গুলি করে হত্যা করল ইসরায়েলি সেনারা


এবার ফিলিস্তিনের পশ্চিমতীরে এক ফিলিস্তিনি বিক্ষোভকারীকে মাথায় গুলি করে হত্যা করেছে ইসরায়েলি সেনারা। তার নাম মোহাম্মদ আলি খাবিসা।

ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয় এবং চিকিৎসকদের বরাতে আল জাজিরা জানায়, পশ্চিমতীরে ইসরায়েলি অবৈধ দখলের বিরুদ্ধে বিক্ষোভরত অবস্থায় ইসরায়েলি সেনারা গুলি চালায়। এতে মাথায় গুলিবিদ্ধ হন ২৭ বছরের ওই ফিলিস্তিনি যুবক। এরপর তাকে নাবলুসের একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

এদিকে ফিলিস্তিনের ওয়াফা বার্তা সংস্থা জানায়, ওই সময় ইসরায়েলি সেনাবাহিনীর ছোড়া রাবার বুলেটে আটজন ফিলিস্তিনি বিক্ষোভকারী আহত হয়েছেন।
 
ইসরায়েলি সেনাবাহিনী জানিয়েছে, বিক্ষোভের সময় কয়েকশ ফিলিস্তিনি জড়ো হয়ে ইসরায়েলি সেনাবাহিনীর দিকে পাথর নিক্ষেপ করে। তাদের দাবি, এক ফিলিস্তিনি নিহত হওয়ার খবর তারা জেনেছেন। নিহতের ঘটনায় তদন্ত করা হবে বলে জানান তারা। সূত্র: আল-জাজিরা

শেয়ার করুন