২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০২:২৩:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মুগদা জেনারেল হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে
রিপোর্টারঃ মাহমুদুল হাসান জসিম
  • আপডেট করা হয়েছে : ২১-১০-২০২১
মুগদা জেনারেল হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে


রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। পরে ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে।

আজ বৃহস্পতিবার দুপুর ১২টা ৩০ মিনিটে হাসপাতালের ছয়তলায় আগুন লাগার খবর পাওয়া যায়। ফায়ার সার্ভিসের মিডিয়া অফিসার মো. রায়হান এই তথ্য জানান।

মো. রায়হান জানান, আগুন লাগার খবর পেয়ে বেলা পৌনে ১২টা ৪৫ মিনিটে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে কাজ শুরু করে। পরে আরও চারটি ইউনিট যোগ দেয়।

বেলা ১টায় আগুন নিয়ন্ত্রণে আসে বলে ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়।

কীভাবে আগুনের সূত্রপাত্র হলো, আগুনে কোনো ক্ষয়ক্ষতি বা হতাহতের ঘটনা ঘটেছে কি না, সে সম্পর্কে তাৎক্ষণিকভাবে কিছু জানাতে পারেনি ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণকক্ষ থেকে জানানো হয়, আগুনের সূত্রপাত বা আগুন লাগার কারণ, ক্ষয়ক্ষতিসহ অন্যান্য বিষয় তারা খতিয়ে দেখছে। ঘটনাস্থল থেকে প্রতিবেদন পেলে এ বিষয়ে বিস্তারিত জানানো যাবে।

শেয়ার করুন