২১ সেপ্টেম্বর ২০২৪, শনিবার, ০১:১৫:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


এক রিভিউতে বেঁচে গেলেও আরেক রিভিউতে আউট লিটন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৯-১০-২০২১
এক রিভিউতে বেঁচে গেলেও আরেক রিভিউতে আউট লিটন এ কে সাংবাদিক আনোয়ার


বাঁচা-মরার ম্যাচে ওমানের বিপক্ষে এক রিভিউতে বেঁচে গেলেও আরেক রিভিউতে আউট হয়ে মাঠ ত্যাগ করেন টাইগার ওপেনার লিটন দাস। ৭ বলে ৬ রান করে এলবিউব্লিউ’র শিকার হন লিটন।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৪ ওভার শেষে ১ উইকেটে ২১ রান।

মঙ্গলবার মাসকটের আল আমেরাত ক্রিকেট গ্রাউন্ডে ওমানের বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। 

বিশ্বকাপের মূলপর্বে খেলতে হলে ওমানের বিপক্ষে জয়ের কোনো বিকল্প নেই।

ওমানের বিপক্ষে একাদশে একটি পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে টাইগাররা। সৌম্য সরকারের জায়গায় একাদশে ঢুকেছেন মোহাম্মদ নাঈম শেখ।

শেয়ার করুন