২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:৪৪:২৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


খেয়াঘাটে দুই বোনকে শ্লীলতাহানি, অভিযুক্ত গ্রেপ্তার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৯-১০-২০২১
খেয়াঘাটে দুই বোনকে শ্লীলতাহানি, অভিযুক্ত গ্রেপ্তার


সাভারে খেয়াঘাটে দুই বোনকে শ্লীলতাহানি ও পিটিয়ে আহত করার মামলায় অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার মো. সেলিম সাভার উপজেলার কাউন্দিয়া ইউনিয়নের বাকসাত্রা গ্রামের বাসিন্দা ও মৃত মহব্বত আলীর পুত্র।

গত রাতে ভুক্তভোগীর পরিবার সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন। পরে  অভিযুক্ত সেলিমকে সাভারের কাউন্দিয়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

মামলার এজাহারে বলা হয়, শনিবার রাতে সহোদর দুই বোন রাজধানীর মিরপুর থেকে কেনাকাটা করে সাভারে নিজ বাসায় ফিরছিলেন। রাত সোয়া ৯টার দিকে তারা কাউন্দিয়া খেয়াঘাটে পৌঁছালে এলাকার প্রভাবশালী সেলিম তাদের গতিরোধ করে শ্লীলতাহানির চেষ্টা করেন। এ সময় দুই বোন এর প্রতিবাদ করলে তাদের অকথ্য ভাষায় গালিগালাজ করেন সেলিম। বাকবিতণ্ডার একপর্যায়ে সেলিম ঘাটে থাকা পারাপারের নৌকা থেকে ছাতা নিয়ে ছোট বোনকে মারধর করতে থাকে। এ সময় বড় বোন বাধা দিলে তাকেও ছাতা দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন সেলিম। সেলিমের ভাগনে রিপন মারধরের সময় তাকে সহযোগিতা করে। এ ঘটনায় ভুক্তভোগী দুই তরুণীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সেলিম ও তার ভাগনে রিপন দৌড়ে পালিয়ে যায়। পরে তাদের উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, দুই বোনকে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগে গত রাতেই ভুক্তভোগীর পরিবার মামলা দায়ের করেছেন। আজ মূল অভিযুক্তকে গ্রেপ্তারের পর সকালে আদালতে পাঠানো হয়। পরে আদালত আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

শেয়ার করুন