০৩ মে ২০২৪, শুক্রবার, ০৮:৪৯:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আইএস, আল-কায়েদার ওপর নিষেধাজ্ঞার মেয়াদ বাড়ালো ইইউ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৯-১০-২০২১
আইএস, আল-কায়েদার ওপর নিষেধাজ্ঞার মেয়াদ বাড়ালো ইইউ


ইউরোপীয় ইউনিয়ন (ইইউ) ইসলামিক স্টেট (আইএস) এবং আল-কায়েদা জঙ্গিগোষ্ঠীর ওপর নিষেধাজ্ঞার মেয়াদ বাড়িয়েছে। এই নিষেধাজ্ঞা ২০২২ সালের ৩১ অক্টোবর পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।

ইউরোপীয় ইউনিয়নের পররাষ্ট্রমন্ত্রীদের এক বিবৃতিতে গতকাল সোমবার আনাদোলু অ্যাজেন্সির বরাতে জানানো হয়েছে, বর্তমানে আইএস ও আল-কায়েদার ছয় জনের ওপর আরও একবছর নিষেধাজ্ঞা রয়েছে। ইউরোপীয় ইউনিয়নে ভ্রমণে নিষেধাজ্ঞা এবং সম্পত্তি বাজেয়াপ্তও আছে তাদের। 

সূত্র: আনাদলু অ্যাজেন্সি

শেয়ার করুন