২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৩:০৫:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বগুড়ার সিনেপেক্স মধুবনে পদ্মাপুরান
সিনিয়র রিপোর্টার , এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ০৭-১১-২০২১
বগুড়ার সিনেপেক্স মধুবনে পদ্মাপুরান


উত্তরবঙ্গ তথা বগুড়ার প্রথম সিনেপেক্স মধুবনে পদ্মাপুরানের প্রিমিয়ার শোতে থাকবেন ছবিটির অভিনয়শিল্পী ও কলাকুশলীরা। সোমবার (৮ই নভেম্বর) দুপুর ৩ টা এবং সন্ধ্যা ৬ টার শোতে বগুড়ার সিনেমা প্রেমীদের সঙ্গে পদ্মাপুরানের কলাকুশলী এবং অভিনয় শিল্পীরা ও পদ্মাপুরান সিনেমাটি উপভোগ করবেন।

মধুবন সিনেপেক্সে পদ্মাপুরান সিনেমার কলাকুশলী এবং অভিনয় শিল্পীদের সঙ্গে আড্ডা দেওয়ার সুযোগ থাকছে।

নির্মাতা রাশিদ পলাশের পদ্মাপুরান দুর্গাপূজা উপলক্ষে ৮ অক্টোবর সারা দেশে সিনেমাটি মুক্তি পায়। পদ্মা নদীর বিবর্তন আর পদ্মাপাড়ে বসবাসরত মানুষের জীবননির্ভর গল্প নিয়ে পদ্মাপুরাণ নামে চলচ্চিত্র নির্মাণ করেছেন রাশিদ পলাশ।

চলতি মাসের শুরুর দিকে সেন্সর ছাড়পত্র পায় পদ্মাপুরাণ। এর আগে গত মার্চে সিনেমাটির ‘নোনা’ শিরোনামের একটি গান ইউটিউবে প্রকাশ করা হয়। প্রকাশের পরপরই গানটি বেশ সাড়া ফেলে।

পুণ্য ফিল্মসের প্রযোজনায় নির্মিত পদ্মাপুরাণ সিনেমায় অভিনয় করেছেন প্রসূন আজাদ, সাদিয়া মাহি, শম্পা রেজা, জয়রাজ, সুমিত সেনগুপ্ত, কায়েস চৌধুরী, সূচনা শিকদার, রেশমী, হেদায়েত নান্নু, আশরাফুল আশিষ, সাদিয়া তানজিন।

শেয়ার করুন