০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৪:১২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ইসরায়েলের বিমান হামলায় সিরিয়ার সেনা নিহত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-১০-২০২১
ইসরায়েলের বিমান হামলায় সিরিয়ার সেনা নিহত


ইসরায়েলের বিমান হামলায় সিরিয়ার এক সেনা নিহত এবং আরও তিন সেনা আহত হয়েছেন। ইহুদিবাদী দেশটি সিরিয়ার মধ্যাঞ্চলীয় হোমস প্রদেশের ওপর এই বর্বর হামলা চালিয়েছে। এ নিয়ে চলতি সপ্তাহে দেশটি সিরিয়ার হোমস প্রদেশের ওপর দ্বিতীয় দফায় বিমান হামলা চালালো।

সিরিয়ার রাষ্ট্রীয় বার্তা সংস্থা সানা’র বরাতে এই খবর জানিয়েছে ফ্রান্স টুয়েন্টিফোর ডটকম। 

খবরে বলা হয়েছে, হোমস প্রদেশের পূর্বে পালমিরা এলাকায় ইসরায়েলি বিমান থেকে ক্ষেপণাস্ত্র হামলা চালানো হয়। আত-তান্‌ফ এলাকা থেকে ইসরায়েলের কয়েকটি জঙ্গিবিমান ক্ষেপণাস্ত্র ছোঁড়ে। এলাকাটি সিরিয়া, ইরাক এবং জর্ডানের সম্মিলিত সীমান্তে অবস্থিত।

সানা সুনির্দিষ্টভাবে জানিয়েছে যে, একটি যোগাযোগ টাওয়ার এবং তার আশপাশের এলাকা লক্ষ্য করে ইসরায়েলি বিমান থেকে ক্ষেপণাস্ত্র ছোঁড়া হয়।

এর আগে গত শুক্রবার সিরিয়ার হোমস প্রদেশের টি-৪ সামরিক ঘাঁটি লক্ষ্য করে ইসরায়েল ক্ষেপণাস্ত্র হামলা চালায় তবে সিরিয়ায় আকাশ প্রতিরক্ষা ইউনিট ১২টি ক্ষেপণাস্ত্রের মধ্যে আটটি ধ্বংস করতে সক্ষম হয়।

শেয়ার করুন