২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:১৭:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নারকেল গাছের মাথায় দিনমজুরের মৃত্যু, ৫ ঘণ্টা পরে উদ্ধার মরদেহ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-০৮-২০২১
নারকেল গাছের মাথায় দিনমজুরের মৃত্যু, ৫ ঘণ্টা পরে উদ্ধার মরদেহ সংগৃহীত ছবি


বাগেরহাটের মোল্লাহাট উপজেলার পল্লীতে নিজার লস্কর (৫০) নামে এক দিনমজুর নারকেল গাছের মাথায় উঠে মৃত্যুর ৫ ঘণ্টা পর লাশ উদ্ধার করেছে বাগেরহাট ফায়ার সার্ভিসের সদস্যরা। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ৯৯৯ এ ফোন পেয়ে বাগেরহাট ফায়ার সার্ভিসের সদস্যরা তার মরদেহ উদ্ধার করে।

এর আগে ওইদিন দুপুর ২টায় মোল্লাহাট উপজেলা শাসন গ্রামে নিজ বাড়ির আঙ্গিনায় একটি নারকেল গাছে উঠেন তিনি। পরে গাছ নিড়ানোর সময়ে স্ট্রোক করে তার মৃত্যু হয়। নিহত নিজার লস্কর শাসন গ্রামের আওয়াল লস্করের ছেলে।

স্থানীয়রা জানান, গতকাল মঙ্গলবার দুপুরের খাবার খেয়ে ২টায় বাড়ির নারকেল গাছ নিড়াতে (গাছ পরিষ্কার) গাছে উঠেন দিনমজুর নিজার লস্কর। গাছের মাথায় বসেই হঠাৎ ঢলে পড়েন তিনি। আড়াইটার দিকে ডাকাডাকির উত্তর না দেয়ায় স্থানীয় একজন ওই নারকেল গাছের মাথায় উঠে দেখেন তিনি গাছে জড়িয়ে রয়েছেন। কোনো সাড়া শব্দ করছেন না। তখন তিনি নিজার লস্করকে নারকেল গাছের মাধায় রশি দিয়ে বেধে রেখে আসেন।

পরে লোকজন জরুরি সহায়তা সেবা ৯৯৯ নম্বরে ফোন দেয়। এরপর জরুরি সহায়তা সেবা ৯৯৯ নং থেকে বাগেরহাট ফায়ার সার্ভিসকে বিষয়টি জানানো হয়। বাগেরহাট ফায়ার সার্ভিস এর উপ-সহকারী পরিচালক মো. গোলাম সরোয়ার বলেন, জরুরি সহয়তা সেবা ৯৯৯ নম্বর থেকে সন্ধ্যায় আমাদের ফোন দিলে আমাদের দুটি ইউনিট দ্রুত মোল্লাহাট উপজেলা শাসন গ্রামে ছুটে যাই। আমরা ল্যাডার দিয়ে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নারকেল গাছের মাথা থেকে নিজার লস্করের লাশ উদ্ধার করে মোল্লাহাট উপজেলা হাসপাতালে নিয়ে যাই।

মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বিপ্লব কান্তি বিশ্বাস বলেন, রাতে ফায়ার সার্ভিসের সদস্যরা নিজার লস্কর নামের এক ব্যক্তির লাশ হাসপাতালে নিয়ে এসেছিলেন। হাসপাতালে পৌঁছানোর ৫ ঘণ্টা আগেই তার মৃত্যু হয়েছে। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন না থাকায় আমরা পরীক্ষা করে নিশ্চিত হয়েছি স্ট্রোক করে তার মৃত্যু হয়েছে।

শেয়ার করুন