২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৭:২৩:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মুজিব শতবর্ষ উপলক্ষে জয়পুরহাটে দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-১০-২০২১
মুজিব শতবর্ষ উপলক্ষে জয়পুরহাটে দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ


জয়পুরহাটে মুজিব শতবর্ষ উপলক্ষে দাবা প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড শেষে পুরস্কার বিতরণ করা হয়েছে। আজ শনিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা। সপ্তাহব্যাপী অনুষ্ঠিত এই দাবা টুর্নামেন্টে অংশগ্রহণকারীদের মধ্যে চ্যাম্পিয়ন ও রানার্সআপ অর্জনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। 

জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) তরিকুল ইসলাম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুব মোরশেদুল আলম লেবু, কোষাধ্যক্ষ মাসুদ রেজা উপস্থিত ছিলেন। এই প্রতিযোগিতায় জয়পুরহাট জেলার মোট ২৪টি টিমের ৯৬ জন খেলোয়াড় অংশ নেয়। 

পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা বলেন, যারা খেলাধুলা করেন, তাদের মন ভালো থাকে, তারা শান্তিতে থাকেন। মাদক, সন্ত্রাস ও জঙ্গি তৎপরতা থেকে দূরে থাকেন। সুন্দর সমাজ গঠন করতে বেশি করে খেলাধুলার আয়োজন করার আহ্বান জানান তিনি।

শেয়ার করুন