মুজিব শতবর্ষ উপলক্ষে জয়পুরহাটে দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 09-10-2021

মুজিব শতবর্ষ উপলক্ষে জয়পুরহাটে দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

জয়পুরহাটে মুজিব শতবর্ষ উপলক্ষে দাবা প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড শেষে পুরস্কার বিতরণ করা হয়েছে। আজ শনিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা। সপ্তাহব্যাপী অনুষ্ঠিত এই দাবা টুর্নামেন্টে অংশগ্রহণকারীদের মধ্যে চ্যাম্পিয়ন ও রানার্সআপ অর্জনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। 

জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) তরিকুল ইসলাম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুব মোরশেদুল আলম লেবু, কোষাধ্যক্ষ মাসুদ রেজা উপস্থিত ছিলেন। এই প্রতিযোগিতায় জয়পুরহাট জেলার মোট ২৪টি টিমের ৯৬ জন খেলোয়াড় অংশ নেয়। 

পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা বলেন, যারা খেলাধুলা করেন, তাদের মন ভালো থাকে, তারা শান্তিতে থাকেন। মাদক, সন্ত্রাস ও জঙ্গি তৎপরতা থেকে দূরে থাকেন। সুন্দর সমাজ গঠন করতে বেশি করে খেলাধুলার আয়োজন করার আহ্বান জানান তিনি।

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা