২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৫:০৩:০৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটপ বিতরণ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-০৮-২০২১
ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটপ বিতরণ সংগৃহীত ছবি


ব্রাহ্মণবাড়িয়ায় জাপান ইন্টারন্যাশনাল কোঅপারেশন এজেন্সি (জাইকা) এর অর্থায়নে সদর উপজেলার তিনটি শিক্ষা প্রতিষ্ঠানে ২১টি ল্যাপটপ ও ৩টি প্রজেক্টর বিতরণ করা হয়েছে। বুধবার সকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের হাতে এই ল্যাপটপ তুলে দেন।

সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়ার সভাপতিত্বে ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট লোকমান হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা মুজিব রিনা, ব্রাহ্মণবাড়িয়া কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান এমএএইচ মাহবুব আলম, ইউপি চেয়ারম্যান হাবিবুল্লাহ বাহার ও জাইকার প্রতিনিধি মো. আবদুল্লাহ। অনুষ্ঠানে সদর উপজেলার আঞ্জুমানআরা উচ্চ বিদ্যালয়, মজলিশপুর উচ্চ বিদ্যালয় ও মৈন্দ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের হাতে ২১টি ল্যাপটপ ও তিনটি প্রজেক্টর তুলে দেয়া হয়।

শেয়ার করুন