চালককে মিষ্টি খাইয়ে ইজিবাইক ছিনতাই চেষ্টা, নারীসহ আটক ২


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 07-10-2021

চালককে মিষ্টি খাইয়ে ইজিবাইক ছিনতাই চেষ্টা, নারীসহ আটক ২

মাদারীপুরে চালককে মিষ্টি খাইয়ে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টাকালে নারীসহ দুজনকে আটক করেছে রাজৈর থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে, বুধবার রাত ৮টার দিকে রাজৈর উপজেলার টেকেরহাট বন্দর থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন-রাজৈর উপজেলার শাখারপাড় গ্রামের মামুনের স্ত্রী শারমিন আক্তার (২৫) ও মাগুরা জেলা সদরের হাজরাপুর গ্রামের রওশন মিয়ার ছেলে হৃদয় মিয়া (২৮)। এদিকে, ইজিবাইক চালক সোহান শেখকে (২০) গুরুতর অবস্থায় উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, হৃদয় ও শারমিন নিজেদের স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বুধবার বিকেলে রাজৈরের সানেরপাড় স্ট্যান্ড থেকে শ্রীনদী যাওয়ার জন্য সোহানের ইজিবাইক ভাড়া করে। পথিমধ্যে শাখারপাড় ব্রিজের নিকট পৌঁছালে চালক সোহান তালুকদারকে মিষ্টি খাওয়ালে সোহান অজ্ঞান হয়ে পড়ে। পরে সোহানকে কুমার নদের পাড়ে ফেলে হৃদয় নিজেই ইজিবাইক চালিয়ে টেকেরহাটে আসলে টেকেরহাটের ইজিবাইক চালকদের সন্দেহ হয়।

এসময় স্থানীয় জনতা হৃদয় ও শারমিনকে ইজিবাইকসহ আটক করে গণপিটুনি দিয়ে উপজেলা হাসপাতালে পাঠায়। শারমিন আক্তার অন্তঃসত্ত্বা হওয়ায় তাকে গণপিটুনি না দিয়ে আটকে রেখে পুলিশে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুজনকে আটক করে।

রাজৈর থানার এসআই মীর নাজমুল হোসেন বলেন, আটক দুজন স্বামী-স্ত্রী নয়। প্রকৃতপক্ষে হৃদয় শারমিনের বাড়ির পাশের ভাতিজি জামাই। আটককৃত ছিনতাইকারী নারীসহ দুইজনকে বৃহস্পতিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা