২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০১:৪৭:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পোরশা সীমান্ত থেকে কৃষককে আটক করল বিএসএফ
অনলাইন ডেস্কঃ
  • আপডেট করা হয়েছে : ১২-০৪-২০২২
পোরশা সীমান্ত থেকে কৃষককে আটক করল বিএসএফ


নওগাঁর পোরশা সীমান্তে মামুন (৩৫) নামে এক বাংলাদেশি কৃষককে আটক করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। মঙ্গলবার সকাল ৯টার দিকে ভারতীয় সীমান্তের ২৩১/৭এস পিলারের ঢাকাবীল এলাকায় তার নিজ বোরো ক্ষেতে সেচ দেওয়ার সময় তাকে ধরে নিয়ে যায় বিএসএফ। 

মামুন উপজেলার নীতপুর ইউনিয়নের শ্রীকৃষ্ণপুর কুলাডাংগা গ্রামের আবুল কাশেমের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে মামুন ভারতীয় সীমান্তের ২৩১/৭এস পিলারের ঢাকাবীল এলাকায় তার নিজ বোরো ক্ষেতে সেচ দিতে গিয়েছিল। এ সময় টহলরত ভারতীয় ১৫৯ কেদারাপাড়া ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাকে আটক করে নিয়ে যায়। 

বিজিবি-১৬ হাঁপানিয়া ক্যাম্পের নায়েব সুবেদার ফারুক হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, শুনেছি মামুন তার জমিতে পানি দিচ্ছিল। এ সময় টহলরত কেদারাপাড়া ক্যাম্পের বিএসএফ সদস্যরা মামুনকে আটক করে নিয়ে যায়। তাকে ফেরত চেয়ে পতাকা বৈঠকের জন্য চিঠি দেওয়া হয়েছে।

শেয়ার করুন