২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:৩৬:০১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পদ্মা সেতুর নিচে রেলপথ বসানোর কাজ ডিসেম্বরে: রেলমন্ত্রী
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-০৯-২০২১
পদ্মা সেতুর নিচে রেলপথ বসানোর কাজ ডিসেম্বরে: রেলমন্ত্রী


পদ্মা সেতুর নিচে রেলপথ বসানোর কাজ আগামী ডিসেম্বরে শুরু হবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। মঙ্গলবার পদ্মা রেল সংযোগ প্রকল্পের উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, এ বছরের ডিসেম্বরে দোতলা পদ্মা সেতুর নিচে রেলপথ বসানোর কাজ শুরু করতে না পারলে সড়ক পরিবহনের সঙ্গে ২০২২-এর জুনে ট্রেন যোগাযোগ চালু সম্ভব হবে না। মূল পদ্মাসেতুর ওপর রেলপথ বসানোর অংশটি আগামী ডিসেম্বরের মধ্যে রেলপথ মন্ত্রণালয়ের কাছে হস্তান্তর করতে হবে।


শেয়ার করুন