২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৮:২০:১৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আশির্বাদপুষ্ট পানি দিয়ে করোনা দূর করতে চাওয়া ওঝার করোনায় মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-০৯-২০২১
আশির্বাদপুষ্ট পানি দিয়ে করোনা দূর করতে চাওয়া ওঝার করোনায় মৃত্যু


এলিয়ান্থা হোয়াইট, যার ওঝা হিসেবে ব্যাপক নামডাক। শ্রীলঙ্কান এই এলিয়ান্থা ভারতের কিংবদন্তি ব্যাটসম্যান শচীন টেন্ডুলকারের হাঁটুর ইনজুরি সারিয়ে তুলেছেন বলে তার দাবি। এছাড়া শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপক্ষের ব্যক্তিগত চিকিৎসক তিনি! এলিয়ান্থা আর্শীবাদপুষ্ট পানি দিয়ে শ্রীলঙ্কায় করোনা মহামারি দূর করতে চেয়েছিলেন, কিন্তু তিনি এবার করোনাভাইরাসের শিকার হলেন। খবর আল-জাজিরার।

জানা গেছে, করোনায় আর্শীবাদপুষ্ট পানি ব্যবহারের অনুমোদন দেওয়ার দুই মাসের মাথায় এলিয়ান্থা করোনায় আক্রান্ত হন এবং শেষ পর্যন্ত তাকে হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে চিকিৎসা নিতে হয়েছে। অবশেষে গতকাল বুধবার সেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েই হোয়াইট পৃথিবীর মায়া কাটিয়েছেন।

উল্লেখ্য, ২০১০ সালে বার্তা সংস্থা এএফপিকে দেওয়া এক সাক্ষাতকারে এলিয়ান্থা দাবি করেন, ১২ বছর বয়স থেকে তার মধ্যে বিশেষ ক্ষমতা বিদ্যমান। তিনি দাবি করেন, ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভির ও আশিষ নেহরাসহ বহু তারকা ক্রিকেটার তার চিকিৎসা নিয়েছেন। তিনি করোনার টিকা প্রত্যাখ্যান করেছিলেন এবং 'পবিত্র পানি' বা পানিপড়ায় নাকি পৃথিবী থেকে করোনা পালাবে বলেও দাবি করেছিলেন।

শেয়ার করুন