২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৩:৫৬:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আরিয়ান না ফেরা পর্যন্ত যা করবেন না বলে পণ করলেন গৌরি
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৯-১০-২০২১
আরিয়ান না ফেরা পর্যন্ত যা করবেন না বলে পণ করলেন গৌরি


দু’ সপ্তাহ হতে চলল। কারাগারে বন্দি বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। একাধিকবার জামিনের আবেদন খারিজ করে দিয়েছেন আদালত। শাহরুখ-পুত্রের পক্ষে কোনও যুক্তিই ধোপে টেকেনি সেখানে। কিন্তু তবু আশা ছাড়তে নারাজ শাহরুখ এবং গৌরী। তাদের বিশ্বাস, ছেলে বাড়িতেই দীপাবলি উদযাপন করবে।

ছেলের জন্য নবরাত্রিতে উপোস করেছিলেন গৌরী। আরিয়ান না ফেরা পর্যন্ত কোনও রকম মিষ্টি তৈরি করবেন না। ‘মান্নত’-এর কর্মীদের এমনই নির্দেশ দিয়েছেন তিনি। 

খান পরিবারের ঘনিষ্ঠ সূত্রে খবর, এক কর্মীকে মধ্যাহ্নভোজের জন্য পায়েস রান্না করতে দেখে তড়িঘড়ি তাকে আটকে দেন গৌরী। এরপরই নির্দেশ দেন, আরিয়ানের অনুপস্থিতিতে কোনও মিষ্টি তৈরি করা হবে না।

আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকেই হতাশায় ভুগছেন গৌরী। সব কাজও আপাতত স্থগিত রেখেছেন তিনি। জানা গেছে, বিশেষ ধার্মিক না হয়েও দিনের একটি বিশেষ সময়ে ঈশ্বরের কাছে প্রার্থনা করছেন তিনি।

গত ৮ অক্টোবর গ্রেফতার হন আরিয়ান। আপাতত আর্থার রোডের জেলে রয়েছেন তিনি। ২০ অক্টোবর আবার তার জামিনের শুনানি হবে। আলোর উৎসবের আগে কি গৌরী ফিরে পাবেন ছেলেকে? উত্তর স্পষ্ট নয়।

শেয়ার করুন