২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:৩৫:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ফিরেই রোনালদোর মাথায় সেরার শিরোপা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-১০-২০২১
ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ফিরেই রোনালদোর মাথায় সেরার শিরোপা


দু মাস হয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে পা রেখেছেন। এসেই সেরার শিরোপা ক্রিশ্চিয়ানো রোনালদোর মাথায়। রেড ডেভিলস শিবিরের এই মাসের সেরা ফুটবলার নির্বাচিত হলেন সি আর সেভেন।

জুভেন্তাস থেকে দীর্ঘ নাটকের পর ১২ বছর পর আবার ম্যাঞ্চেস্টার ইউনাইটডে প্রত্যাবর্তন হয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদো। ম্যান সিটি বনাম ম্যাঞ্চেস্টার ইউনাইটেড লড়াইয়ে শেষ পর্যন্ত ফের রে়ড ডেভিলস শিবিরেই ফেরার সিদ্ধান্ত নিয়েছিলেন রোনাল্ডো।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে সেই সাত নম্বর জার্সিতে মাঠে নেমেই সফল তিনি। ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডর জার্সিতে প্রথম ম্যাচেই জোড়া গোল। এরপরই চ্যাম্পিয়ন্স লিগের মঞ্চে ম্যাঞ্চেস্টারের জার্সিতে নেমেছিলেন তিনি। দল না জিতলেও, সেই ম্যাচেও গোল ছিল রোনালদোর। আর কয়েকদিন আগে চ্যাম্পিয়ন্স লিগে তো তার গোলেই ম্যাচ জিতেছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

এই মাসের সেরা ফুটবলার হওয়ার দৌড়ে দে খেয়া, লিঙ্গার্ডরাও ছিলেন। কিন্তু রোনাল্ডোর সঙ্গে শেষ পর্যন্ত পেরে ওঠেননি। পুরনো ক্লাবে ফিরেই প্রথম সেরার শিরোপাটা মাথায় তুলে নিলেেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

শেয়ার করুন