০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৪:০৩:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যা : গ্রেফতার দুইজন রিমান্ডে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-১০-২০২১
রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যা : গ্রেফতার দুইজন রিমান্ডে


কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে রোহিঙ্গাদের শীর্ষ নেতা মোহাম্মদ মুহিবুল্লাহকে গুলি করে হত্যার ঘটনায় গ্রেফতার দুইজনের ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আতালত। কক্সবাজার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তামান্নাহ ফারাহ আজ বেলা সাড়ে ১১টায় শুনানি শেষে এ আদেশ দেন। এ সময় দুই রোহিঙ্গা আদালতে উপস্থিত ছিলেন।

এ তথ্য জানিয়েছেন কোর্ট পরিদর্শক চন্দন কুমার চক্রবর্তী। তিনি জানান, শনিবার সন্ধ্যায় গ্রেফতার রোহিঙ্গা মোহাম্মদ সেলিম ওরফে লম্বা সেলিম ও শওকত উল্লাহকে পুলিশ আদালতে সোপর্দ করে এবং ৭ দিনের রিমান্ড আবেদন করে। এরপর রাতে তাদের কারাগারে পাঠানো হয়। আজ বেলা ১১টার দিকে দুই রোহিঙ্গাকে কারাগার থেকে আদালতে আনা হয়। আজ বেলা তাদের রিমান্ড মঞ্জুর হলো। 

শুক্রবার দুপুর ১২টার দিকে উখিয়ার কুতুপালং ৭ নম্বর ক্যাম্পের সি ব্লকের নুর বশরের পুত্র মোহাম্মদ সেলিম প্রকাশ লম্বা সেলিমকে এপিবিএন ও শনিবার বিকালে কুতুপালং ৩ নম্বর ক্যাম্পের রহিম উল্লাহর পুত্র শওকত উল্লাহকে পুলিশ গ্রেফতার করে।

এদিকে রোহিঙ্গা নেতা মুহিব্বুল্লাহ হত্যাকাণ্ডের ঘটনায় এ পর্যন্ত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।  

গত বুধবার রাত সাড়ে ৮টার দিকে অজ্ঞাত বন্দুকধারীরা মুহিবুল্লাহর নিজ অফিসে ৫ রাউন্ড গুলি করে। তখন ৩ রাউন্ড গুলি তার বুকে লাগে। এতে তিনি ঘটনাস্থলে পড়ে যান। খবর পেয়ে এপিবিএন সদস্যরা তাকে উদ্ধার করে ‘এমএসএফ’ হাসপাতালে নিয়ে গেলে, কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে উখিয়া থানা পুলিশকে মরদেহটি হস্তান্তর করা হয়। 

শেয়ার করুন