০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৭:৫৪:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সিলেটে এক মাদ্রাসার তিন ছাত্র নিখোঁজ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৬-০৮-২০২১
সিলেটে এক মাদ্রাসার তিন ছাত্র নিখোঁজ ফাইল ছবি


সিলেটে একসাথে এক মাদ্রাসার তিন ছাত্র নিখোঁজ হয়েছেন। ১৫ দিনেও তাদের খোঁজ না পাওয়ায় উৎকন্ঠার মধ্যে দিন কাটাচ্ছেন পরিবারের সদস্যরা। নিখোঁজ তিনজনই বয়সে কিশোর ও দক্ষিণ সুরমার জালালপুরের আল্লামা আবদুল মুকিত মঞ্জলালী একাডেমির হিফজ শাখার ছাত্র। গত ৩ আগস্ট তারা নিখোঁজ হন বলে তাদের পরিবারের সদস্যরা জানান।

নিখোঁজ ছাত্ররা হলেন- সাজ্জাদ মিয়া (১৬), রোহান আহমেদ (১৭) ও নাহিম আহমেদ (১৫)। 

সম্প্রতি আবদুর রাজ্জাক নামের সিলেটের এক নিখোঁজ ছাত্র কথিত জিহাদের জন্য আফগানিস্তানে পাড়ি জমিয়েছে, পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম বিভাগ (সিটিটিসি) এমন তথ্য জানানোর পর থেকে নিখোঁজের পরিবারের সদস্যরা উদ্বিগ্ন হয়ে পড়েছেন। 

জানা গেছে, গত ৩ আগস্ট সাজ্জাদ ও নাইম মাদ্রাসায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। ৭ আগস্ট ফোন দিয়ে পরিবারের সদস্যরা জানতে পারেন তারা মাদ্রাসায় যায়নি। রোহান নামের আরেক মাদ্রাসাছাত্রও ওইদনি নিখোঁজ হয়। গত ৮ আগস্ট সাজ্জাদ মিয়ার বোন দক্ষিণ সুরমা থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এ ব্যাপারে দক্ষিণ সুরমা থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, সাজ্জাদ মিয়া নামের একটি ছেলে নিখোঁজের জিডি হয়েছে। তার সাথে আরও দুটি ছেলে আছে বলে জানা গেছে। তারা একটি মোবাইল ফোন ব্যবহার করলেও বার বার সিম বদলাচ্ছে। তারা তিনজন হয়তো পরিকল্পনা করেই গেছে। শেষ মোবাইল ট্র্যাক করে তাদের লোকেশন ময়মনসিংহের দিকে পাওয়া গেছে। একসাথে তিনজন নিখোঁজ হওয়ার ঘটনাটি উদ্বেগের। তবে আমরা আশাবাদী তাদের খুঁজে বের করা সম্ভব হবে। 

শেয়ার করুন