১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৩:৩৭:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চিড়িয়াখানার পাশের সড়কের কাছে মর্টার শেল উদ্ধার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-১০-২০২১
চিড়িয়াখানার পাশের সড়কের কাছে মর্টার শেল উদ্ধার


রাজধানীর মিরপুর চিড়িয়াখানা রোডের একটি বাড়িতে নির্মাণ কাজ করার জন্য মাটি খননের সময় মর্টার শেল উদ্ধার করা হয়েছে। খবর পেয়ে স্থানটি নিয়ন্ত্রণে নিয়ে ঘিরে রেখেছে র‍্যাব-৪ এর একটি দল।

আজ বুধবার সকালে এ তথ্য জানান র‍্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান। তিনি জানান, রাজধানীর মিরপুরের চিড়িয়াখানা সড়কে একটি নির্মাণাধীন বাড়ির মাটি খননের সময় একটি মর্টার শেল উদ্ধার করে র‍্যাব। মর্টার শেল সদৃশ বস্তুটি নিরাপদ স্থানে নিয়েছে বোম্ব ডিসপোজাল ইউনিট।

র‌্যাবের প্রাথমিক ধারণা, মর্টার শেলটি যুদ্ধের সময়কার। এই এলাকায় এমন বোমা আরও পাওয়া যেতে পারে। রাতে খবর পেয়ে র‌্যাব পুরো বাড়ি ঘিরে ফেলে। সকাল থেকে শুরু হয় এটির অপসারণের কাজ। বিস্ফোরণের জন্য বোমাটিকে দিয়াবাড়িতে নিয়ে যাওয়া হয়েছে।

শেয়ার করুন