২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৮:১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


প্রধানমন্ত্রীর জন্মদিনে ব্রাহ্মণবাড়িয়ায় দোয়া মাহফিল
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৮-০৯-২০২১
প্রধানমন্ত্রীর জন্মদিনে ব্রাহ্মণবাড়িয়ায় দোয়া মাহফিল


প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের উদ্যোগে দোয়া মাহফিল ও কেক কাটার অনুষ্ঠান হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শফিকুল আলম এম.এস. সি। 

এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের ফলেই বাংলাদেশ আজ পুরো বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত। তিনি জাতির পিতার সুযোগ্য কন্যা হিসেবে দেশের মানুষের কল্যানে নিরন্তর কাজ করে যাচ্ছেন। সকল ষড়যন্ত্র এবং প্রতিকূলতাকে এড়িয়ে তিনি যেভাবে এই দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, সেইদিন বেশী দূরে নয় যখন বাংলাদেশ একটি সমৃদ্ধ দেশে পরিণত হবে। 

সভায় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম, জেলা পরিষদ সদস্যগনসহ কর্মকর্তা, কর্মচারী ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ ও সুস্থতা কামনা করে বিশেষ দোয়া করা হয়।

শেয়ার করুন