২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:১৮:০২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


এখনই অবসর নয়, ঘরের মাঠে হবে ‘বিদায়’: গেইল
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-১১-২০২১
এখনই অবসর নয়, ঘরের মাঠে হবে ‘বিদায়’: গেইল


গেইলের জীবনাদর্শ বেশ পরিস্কার। নিজের মতো করে প্রতিটি সেকেন্ড, প্রতিটি মিনিট উপভোগ করো। গেইল মাঠে সবাইকে বিনোদন দিতে চান, মাঠের বাইরে বিনোদন নিতে চান জীবন থেকে। 

শনিবার টি-টোয়েন্টি বিশ্বকাপের শেষ ম্যাচ খেললেন গেইল। আরেকটি বিশ্বকাপ খেলার ইচ্ছা আছে তার। কিন্তু সুযোগ হবে না জানেন! তাই নিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচটা মজায় মজায় কাটালেন। 

আউট হয়ে মাঠ ছাড়ার সময় দর্শকদের উদ্দেশে ব্যাট উঁচিয়ে ধরা, ড্রেসিংরুমের সামনে সতীর্থদের উষ্ণ অভ্যর্থনা, ম্যাচ শেষে ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়ার খেলোয়াড়দের দেয়া গার্ড অব অনার- সবকিছু মিলিয়ে মনে হচ্ছিলো আন্তর্জাতিক ক্রিকেটকে হয়তো বিদায় জানিয়েই দিলেন গেইল।

তবে ম্যাচ শেষে দ্য ইউনিভার্স বস জানিয়ে দিলেন, এখনই ক্যারিবীয় জার্সি তুলে রাখছেন না তিনি। বরং দেশের মাটিতে বিদায়ী ম্যাচ খেলেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেবেন ক্যারিবীয় দানব। অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ শেষে লাইভ শো’তে এই কথা বলেছেন তিনি নিজেই।

বিদায়ী ম্যাচ না হলেও, পুরো ম্যাচের আবহটা এমনভাবে চলছিল যেন শেষ ম্যাচই খেলছেন গেইল। বিশেষ করে ফিল্ডিংয়ে নেমে ডেভিড ওয়ার্নারের সঙ্গে মজা করা, মিচেল মার্শের কাঁধে উঠে যাওয়া কিংবা শেষে গার্ড অব অনার পাওয়া- সবকিছুই মূলত বিশ্বকাপে নিজের শেষ ম্যাচ উপভোগের জন্য করছিলেন গেইল।

তিনি বলেছেন, ‘আমি শেষ ম্যাচটা উপভোগের চেষ্টা করছিলাম। এই বিশ্বকাপটা আমাদের জন্য হতাশাজনক ছিল। ব্যক্তিগতভাবে আমিও ভালো করতে পারিনি। খুব সম্ভবত এটাই আমার সবচেয়ে বাজে বিশ্বকাপ ছিল। তবে এমনটা হতেই পারে। আমি আমার ক্যারিয়ারের শেষ পর্যায়ে চলে এসেছি।’

গেইল আরও যোগ করেন, ‘তবে এখনও ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটে অনেক কিছু দেওয়ার আছে। আমাদের দলে প্রতিভা রয়েছে। তাই আমি এখন যেটা করতে পারি তা হলো, তাদের সঙ্গে সাপোর্টিং রোল পালন করতে পারি এবং আশা করবো ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট অনেক দূর এগিয়ে যাবে।’

শেয়ার করুন