২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৫:৩৫:৩২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পিরোজপুরে নির্বাচনী বিরোধে হামলায় আহত ৩
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩১-১০-২০২১
পিরোজপুরে নির্বাচনী বিরোধে হামলায় আহত ৩


পিরোজপুরে ইউপি নির্বাচন নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত হয়েছে। এদের কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়। এসময় বাড়ি-ঘরে হামলারও অভিযোগ পাওয়া গেছে।  আহতদের নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রবিবার (৩১ অক্টোবর) পিরোজপুর সদর উপজেলার দুর্গাপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন দূর্গাপুর ওই ইউনিয়নের চেয়ারম্যান পদের স্বতন্ত্র প্রার্থী মো. আলতাফ হোসেন (ঘোড়া প্রতীক) এর সমর্থক ওই ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) আলী আক্কাস গাজী (৫২), চুঙ্গাপাশা গ্রামের টুটুল শেখ (৪২) ও রাসেল মাঝি (২৭)। 

হামলায় আহত ইউপি মেম্বার আলী আক্কাস গাজী জানান,  স্বতন্ত্র প্রার্থী আলতাফ হোসেনসহ আমরা ৫-৬ কর্মী ওই দিন সকাল ১১টার দিকে ওই ইউনিয়নের কাথুলিয়া নারিকেল বাড়ি গ্রামে প্রচারনায় যাই। এ সময় ওই গ্রামের গনেশ হালদারের  বাড়িতে গেলে ওই  ইউনিয়নের  আওয়ামী লীগের সভাপতি ও  নৌকা প্রতীকের বিদ্রোহী প্রার্থী (আনারশ প্রতীক) নোমান মৃধার নেতৃত্বে ১০-১২ জনের একটি দল হকিষ্টিক, দাসহ ও দেশীয় অস্ত্র নিয়ে আমাদের উপর হামলা চালায়।  এ সময় আত্মরক্ষার্থে গনেশ  হালদারের  ঘরে আশ্রয় নিলে হামলাকারীরা তার ঘরের দরজা-জানালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে আমাদের উপর হামলা করে।

ওই বাড়ির মালিক গনেশ হালদার জানান, নির্বাচনী প্রচারকালে এক গ্রুপ দেশীয় অস্ত্র নিয়ে ধাওয়া দিলে তারা আমার ঘরে ঢুকে দরজা আটকে আশ্রয় নেন। এ সময় অন্য গ্রুপ ঘরের দরজা জানালা ভেঙে ঘরে ঢুকে তাদের মারধর করে। এ সময় ঘরের আসবাবপত্র ও মালামাল ভাংচুর করা হয়। 

নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার জেরিন সুলতানা জানান, আহতদের অবস্থা গুরুতর। এ বিষয় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. নোমান মৃধা জানান, তিনি বা তার কোনো লোক ওই হামলার সাথে জড়িত নন। মূলত: ওই হামলা করেছে নৌকা প্রতীকের লোকজন। নির্বাচনের মূল প্রতিদ্বন্দ্বিতা আমার (নোমান মৃধা) সাথে হওয়ায় আমার বিরুদ্ধে এমন অভিযোগ করে হয়রানির চেষ্টা চলছে। 

এ ব্যাপারে  পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ. জ. ম মাসুদুজ্জামান জানান, দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে ওই সংঘর্ষ হয়েছে। এতে ৩ জন আহত হয়। এ ঘটনায় রাব্বি হোসেন নামের একজনকে আটক করা হয়েছে।

শেয়ার করুন