২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:১৯:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


১৯ বছরেও নিষ্পত্তি হয়নি ইয়াবা জব্দের প্রথম মামলা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-০৯-২০২১
১৯ বছরেও নিষ্পত্তি হয়নি ইয়াবা জব্দের প্রথম মামলা


সর্বনাশা মাদক ইয়াবা নিয়ে দেশের প্রথম মামলা দায়ের হয় রাজধানীর গুলশান থানায় ২০০২ সালে। কিন্তু ১৯ বছর চলে গেলেও মামলাটির বিচার শেষ হয়নি। তবে পাবলিক প্রসিকিউটর নজরুল ইসলাম বলেছেন, মামলাটির সাক্ষ্য গ্রহণ শেষ পর্যায়ে রয়েছে। আশা করি দ্রুত বিচারকাজ শেষ হবে। এতে সরকারপক্ষই জয়ী হবে।

প্রসঙ্গত, মামলাটি পরিবেশ আদালতে বিচারাধীন। মামলার আসামি সফিকুল ইসলাম ওরফে জুয়েল, সোমনাথ, মোশফিক ও এমরান জামিনে রয়েছেন।

মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক হেলাল উদ্দিন ভুঁইয়া বলেন, মামলার সব আসামি জামিনে রয়েছেন। উচ্চ আদালতের নির্দেশে মামলাটির কার্যক্রম ১২ বছর বন্ধ ছিল। বর্তমানে কার্যক্রম পুরোদমে চলছে। সর্বশেষ গত ১৭ সেপ্টেম্বর তিনি দ্বিতীয় দফায় সাক্ষী দিয়েছেন। তিনি বলেন, যেহেতু এটি প্রথম ইয়াবা উদ্ধারের মামলা, এ মামলার আসামিদের সর্বোচ্চ শাস্তি প্রত্যাশা করি।

শেয়ার করুন