০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ১০:২৪:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-০৯-২০২১
স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার


বরিশালের হিজলা উপজেলায় স্কুলে যাওয়ার পথে ষষ্ঠ শ্রেনীর এক ছাত্রীকে (১৩) রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ মামলার আসামি আতাউল্লাহ মোল্লাকে (২০) গ্রেফতার করেছে র‌্যাব-৮। বুধবার শরীয়তপুরের গোসাইরহাট থেকে তাকে গ্রেফতার করে বৃহস্পতিবার হিজলা থানায় সোপর্দ করে তারা। হিজলা থানা পুলিশ ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। 

আতাউল্লাহ মোল্লা ওই উপজেলার মেমানিয়া ইউনিয়নের ভারুইয়া গ্রামের করিম মোল্লার ছেলে এবং পেশায় ভাড়ায় চালিত মোটরসাইকেলের চালক। নির্যাতিত ছাত্রী একই ইউনিয়নের বড় লক্ষীপুর গ্রামে এবং সে স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেনীর শিক্ষার্থী।

হিজলা থানার পরিদর্শক (তদন্ত) পরিদর্শক তারেক হাসান রাসেল জানান, গত ২০ সেপ্টেম্বর স্কুলে যাওয়ার পথে ওই ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষনের অভিযোগে তার পরিবার থানায় একটি মামলা দায়ের করে। মামলায় আতাউল্লাহ মোল্লাকে একমাত্র আসামি করা হয়। এ ঘটনার পর আত্মগোপন করে আসামি। বুধবার দিবাগত গভীর রাতে গোসাইরহাটে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব। থানায় সোপর্দ করার পর ওই মামলায় গতকাল তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়।

শেয়ার করুন