স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 23-09-2021

স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

বরিশালের হিজলা উপজেলায় স্কুলে যাওয়ার পথে ষষ্ঠ শ্রেনীর এক ছাত্রীকে (১৩) রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ মামলার আসামি আতাউল্লাহ মোল্লাকে (২০) গ্রেফতার করেছে র‌্যাব-৮। বুধবার শরীয়তপুরের গোসাইরহাট থেকে তাকে গ্রেফতার করে বৃহস্পতিবার হিজলা থানায় সোপর্দ করে তারা। হিজলা থানা পুলিশ ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। 

আতাউল্লাহ মোল্লা ওই উপজেলার মেমানিয়া ইউনিয়নের ভারুইয়া গ্রামের করিম মোল্লার ছেলে এবং পেশায় ভাড়ায় চালিত মোটরসাইকেলের চালক। নির্যাতিত ছাত্রী একই ইউনিয়নের বড় লক্ষীপুর গ্রামে এবং সে স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেনীর শিক্ষার্থী।

হিজলা থানার পরিদর্শক (তদন্ত) পরিদর্শক তারেক হাসান রাসেল জানান, গত ২০ সেপ্টেম্বর স্কুলে যাওয়ার পথে ওই ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষনের অভিযোগে তার পরিবার থানায় একটি মামলা দায়ের করে। মামলায় আতাউল্লাহ মোল্লাকে একমাত্র আসামি করা হয়। এ ঘটনার পর আত্মগোপন করে আসামি। বুধবার দিবাগত গভীর রাতে গোসাইরহাটে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব। থানায় সোপর্দ করার পর ওই মামলায় গতকাল তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়।

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা