২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১২:১২:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মানিকগঞ্জে পুলিশ সদস্যের স্ত্রীর মরদেহ উদ্ধার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-০৯-২০২১
মানিকগঞ্জে পুলিশ সদস্যের স্ত্রীর মরদেহ উদ্ধার


মানিকগঞ্জে হাত-পা বাধা অবস্থায় পুলিশ সদস্যের স্ত্রীর মরদেহ উদ্ধার হয়েছে। আজ বেলা ১২টায় শহরের রিজার্ভটাংকি এলাকার ভাড়া বাসার নিচতলা থেকে পুলিশ এই লাশ উদ্ধার করে। 

পুলিশ জানায়, লাশের হাত পা মুখ শক্ত করে বাধা ছিল। নগদ টাকা স্বর্ণালংকার তিনটি মোবাইল সেট হত্যাকারীরা নিয়ে যায়।

বাড়ির মালিক কিতাব আলী জানান, পুলিশ কনষ্টেবলের স্ত্রী বিলকিস আক্তার গত ২৪ জুলাই আমার বাসার নিচতলা ভাড়া নিয়ে দুই সন্তানসহ বসবাস করতেন। স্বামী মাসুদ রানা চাকুরির সুবাদে গাজীপুর থাকেন। সকাল আটটার দিকে নিহতের সন্তানরা বলে আমার মা কথা বলছে না। ঘরে গিয়ে দেখি হাত পা বাধা অবস্থায় লাশ পড়ে আছে। পুলিশকে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

নিহতের স্বামী মাসুদ রানা মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার পারুলিয়া গ্রামের মো. হাবিবুর রহমানের ছেলে। 

পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠায়। তদন্ত শেষে হত্যা রহস্য উদঘাটন হবে বলে পুলিশ জানান।

শেয়ার করুন