চকলেট কিনে দেওয়ার কথা বলে শিশুকে ধর্ষণ, কবিরাজ গ্রেফতার


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 11-09-2021

চকলেট কিনে দেওয়ার কথা বলে শিশুকে ধর্ষণ, কবিরাজ গ্রেফতার

আশুলিয়ায় ৯ বছরের শিশুকে চকলেট কিনে দেওয়ার কথা বলে দোকানের ভিতরে নিয়ে ধর্ষণ করার অভিযোগে কবিরাজ কামাল হোসেন ওরফে অষ্ট কামাল (৫৫) কে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগী শিশুর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

শনিবার সকালে গ্রেফতারকৃত কবিরাজ কামাল হোসেনকে আদালাতে পাঠানো হয়। এরআগে শুক্রবার গভীর রাতে আশুলিয়ার শ্রীখন্ডিয়া এলাকার থেকে তাকে গ্রেফতার করা হয়। 

কবিরাজ কামাল চাঁদপুর জেলার মতলব থানার পাটন প্রধানবাড়ী গ্রামের মৃত আবু মোহাম্মদ প্রধানের ছেলে কামাল হোসেন ওরফে অষ্ট কামাল। ঘটনার পর থেকে নারায়ণগঞ্জসহ বিভিন্ন জায়গায় আত্মগোপনে ছিলেন।

পুলিশ জানায়, ভুক্তভোগী ওই শিশু তার পোশাক শ্রমিক বাবা মায়ের সাথে আশুলিয়ার আউকপাড়ার আদর্শগ্রামে বসবাস করতো। তাকে বাসায় রেখে প্রতিদিনের মতো কারখানায় কাজে যায় বাব মা। সে বাহিরে খেলতে বের হলে কবিরাজ চকলেট কিনে দেওয়ার কথা বলে তার দোকানে নিয়ে ধর্ষণ করে। ঘটনা জানাজানি হলে কবিরাজ আত্মগোপনে যান। এঘটনায় আশুলিয়ার থানার একটি মামলা দায়ের হলে আসামিকে গ্রেফতারে জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালায় থানা পুলিশ। পরে তাকে আশুলিয়ার শ্রীখন্ডিয়া এলাকার থেকে রাতে গ্রেফতার করা হয়।

আশুলিয়া  থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল হক বলেন, ভুক্তভোগীর বাবার লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে রাতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। দুপুরে তাদের ধর্ষণ মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা