২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১১:৫২:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বন্দুকের আঘাতে গুরুতর আহত নোরা ফাতেহি
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০-০৭-২০২১
বন্দুকের আঘাতে গুরুতর আহত নোরা ফাতেহি ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া'র শ্যুটিং চলাকালীন আঘাত পান নোরা।


ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া'র শ্যুটিং চলাকালীন আঘাত পান নোরা। এই ছবিতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী নোরা ফাতেহি। ক্যামেরা চালু হতেই আঘাত পেলেন তিনি। কপাল ফেটে রক্তারক্তি কাণ্ড ঘটে, এরপরই তাকে ভর্তি করা হয় হাসপাতালে।

জানা গিয়েছে, তার এক সহকর্মীর বন্দুকটি দুর্ঘটনাক্রমে তার মুখে এসে লাগে। নির্মাতারা সেই শটটি ব্যবহার করার সিদ্ধান্ত নেয়। কিন্তু শটে ঘটল অন্য ঘটনা। অভিনেতার হাত ফসকে সেই বন্দুক গিয়ে পড়ে নোরার কপালে। ভারী ধাতব বন্দুকের আঘাতে কপাল কেটে রক্ত পড়তে শুরু করে নোরার। রক্তপাতের বেগ দেখে সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ছবির শ্যুটিং চলাকালীন এই দুর্ঘটনা সম্পর্কে নোরা বলেন, ‘আমরা একটি অ্যাকশন সিক্যয়েন্সের জন্য শ্যুটিং করছিলাম। পরিচালক সিঙ্গেল টেকে একটি ক্যামেরার মাধ্যমে এই দৃশ্যটির শট নিতে চেয়েছিল। সেই কারণে আমি এবং আমার সহ অভিনেতা অ্যাকশন কোরিওগ্রাফি করছিলাম। যেখানে আমার মুখে একটি বন্দুক ঠেকাতে যাবে ও এবং আমি এক ঝটকায় সেটা সরিয়ে নিয়ে ওকে মারতে শুরু করব। কিন্তু ধাতব বন্দুকের নল ভারী হওয়ায় আমার কপালে আঘাত লাগে। রক্ত ঝরতে শুরু করে। রক্ত বেরনোর কারণে ক্ষতস্থান ফুলে যাওয়ায় দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল নোরাকে।'

অভিষেক দুধাইয়া পরিচালিত 'ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া'। ১৯৭১ সালের ভারত-পাকিস্তান যুদ্ধের প্রেক্ষাপটে তৈরি এই ছবি। ছবিতে অভিনয় করছেন অজয় দেবগণ, সঞ্জয় দত্ত, সোনাক্ষি সিনহা, নোরা ফাতেহি এবং শরদ কেলকর।

শেয়ার করুন