২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০২:৪১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ঈদের ছুটি শুরু
এস. এম. বায়েজিদ হাসান (সুমন)
  • আপডেট করা হয়েছে : ২০-০৭-২০২১
ঈদের ছুটি শুরু মঙ্গলবার থেকে শুরু হয়েছে পবিত্র ঈদুল আজহার ছুটি।


মঙ্গলবার থেকে শুরু হয়েছে পবিত্র ঈদুল আজহার ছুটি। ঈদের তিন দিন ছুটির পরের দুই দিন শুক্র এবং শনিবার হওয়ায় ছুটি দাঁড়িয়েছে পাঁচ দিনে। যদিও কয়েকদিন ধরেই সড়কে বাড়ি ফিরতে চাওয়া মানুষের তীব্র ভিড় দেখা যাচ্ছে।মঙ্গলবারও সড়কে বাড়ি ফিরতে চাওয়া মানুষের ভিড় দেখা গেছে।

সকাল থেকেই ঢাকার বিভিন্ন বাস টার্মিনাল, রেলস্টেশন, সদরঘাট লঞ্চ টার্মিনালে দেখা গেছে ঘরমুখী মানুষের ভিড়।

ঈদুল আজহা উদযাপন, জনসাধারণের যাতায়াত, ঈদ পূর্ববর্তী ব্যবসা-বাণিজ্য পরিচালনা, দেশের আর্থ-সামাজিক অবস্থা এবং অর্থনৈতিক কার্যক্রম স্বাভাবিক রাখার স্বার্থে ১৪ জুলাই মধ্যরাত থেকে বিধিনিষেধ শিথিল করে সরকার। এসব বিধিনিষেধ শিথিল থাকবে ২৩ জুলাই সকাল ৬টা পর্যন্ত।

এরপর ২৩ জুলাই সকাল ৬টা থেকে ফের শুরু হচ্ছে বিধিনিষেধ। যা চলবে ৫ আগস্ট দিবাগত রাত ১২টা পর্যন্ত। এসময়ের মধ্যে সরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস বন্ধ রাখা হবে। বন্ধ থাকবে সব শিল্প কারখানা, গণপরিবহণও।

শেয়ার করুন