২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:৫৭:৫১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নরসিংদীতে যুবকের লাশ উদ্ধার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-০৯-২০২১
নরসিংদীতে যুবকের লাশ উদ্ধার


নরসিংদীর শিবপুরে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে একটি ডোবা থেকে হাসিবুল আলম (২২) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরে আমতলা এলাকায় সড়কের পাশের একটি ডোবায় আজ সোমবার ১২টায় অজ্ঞাত এক যুবকের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। 

পরে পুলিশ লাশটি উদ্ধার করে। নিহত মো. হাসিবুল আলম (২২) সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার ডুমুরিয়া গ্রামের মৃত সোহরাব হোসেন মালীর ছেলে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ ও এলাকাবাসী জানান, শিবপুর উপজেলার কারারচর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের পাশে পশ্চিম পাশের একটি ডোবায় এক যুবকের লাশ পরে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। এসময় লাশের পাশে পরিত্যক্ত অবস্থায় একটি ব্যাগ থেকে ল্যাপটপসহ কাগজপত্র উদ্ধার করে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিআইডি, পিবিআই, ডিবি পুলিশ।

শিবপুর থানরা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.সালাউদ্দিন মিয়া বলেন, ধারণা করা হচ্ছে, হত্যার পর নিহতের মরদেহ সড়কের পাশে ফেলে রেখেছে। বিষয়টি নিয়ে তদর্ন্ত শুরু হয়েছে। দ্রুত এর রহস্য উন্মাচন করা হবে।

শেয়ার করুন