২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৪:২৭:২১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


৪২ ভোট পেয়ে জামানত হারালেন নৌকার প্রার্থী
স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ
  • আপডেট করা হয়েছে : ০৬-০১-২০২২
৪২ ভোট পেয়ে জামানত হারালেন নৌকার প্রার্থী


ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলায় পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ৯টি কেন্দ্রে মাত্র ৪২ ভোট পেয়ে জামানত হারালেন নৌকার প্রতীকের প্রার্থী। উপজেলার ফলসী ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী নিমাই চাঁদ মন্ডল এই ভোট পেয়েছেন। 

ওই ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী অ্যাড. বজলুর রহমান ৪ হাজার ৬২৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান ফজলুর রহমান পেয়েছেন ৪ হাজার ১৭৯ ভোট।

হরিণাকুন্ডু উপজেলা নির্বাচন অফিসার মো. নুর উল্লাহ বৃহস্পতিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ওই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১০ হাজার ৪২৬ জন। ৯টি কেন্দ্রের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট পড়েছে ৮ হাজার ৮৪৪টি। ৯টি কেন্দ্রের মধ্যে ৩টি কেন্দ্রে তিনি পেয়েছেন মাত্র ১টি করে ভোট।

এ ব্যাপারে প্রার্থী নিমাই চাঁদ মন্ডল বলেন, নৌকা প্রতীক পাওয়ার পর আমি আশা করেছিলাম ভোটে জিতব। কিন্তু এমন কেন হলো তা তো বলতে পারছি না। মূলত এখানে আওয়ামী লীগের দুইটা পক্ষ হয়ে যাওয়ার কারণে এটা হতে পারে।

বিজয়ী প্রার্থী অ্যাড. বজলুর রহমান বলেন, যিনি নৌকা প্রতীক পেয়েছিলেন তিনি জনবিচ্ছিন্ন ছিলেন। মানুষ তাকে পছন্দ করেনি। দল তাকে মনোনয়ন দিয়েছিল কিন্তু ভোটাররা তাকে পছন্দ করে না বলে আমাকে নির্বাচিত করেছেন। আমি মনে করি ভোটাররা যা সিদ্ধান্ত নিয়েছে তা সঠিকই। তারা প্রতীক না প্রার্থীকে অগ্রাধিকার দিয়েছে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু বলেন, ফলসী ইউনিয়নে নৌকা প্রতীক পাওয়ার পর নিমাই চাঁদ মন্ডল কাজ করছিল। কিন্তু ভোটগ্রহণের আগে সে মাঠ ছেড়ে দেয়। যে কারণে তার এই ফলাফল হয়েছে। 

তিনি বলেন, আওয়ামী লীগেরই একটি গ্রুপ তার বিরোধিতা করেছে বলেই সে হেরেছে।

শেয়ার করুন