১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৩:৪৯:০৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ইউপি নির্বাচনে জনগণ যাকে নির্বাচিত করে সে আমার প্রতিনিধি: নিক্সন চৌধুরী
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৩-০৯-২০২১
ইউপি নির্বাচনে জনগণ যাকে নির্বাচিত করে সে আমার প্রতিনিধি: নিক্সন চৌধুরী


ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, আসন্ন ইউপি নির্বাচনে জনগণ যাকে নির্বাচিত করবে সে আমার এলাকার উন্নয়নের প্রতিনিধি।

শনিবার (১১ সেপ্টেম্বর) আওয়ামী লীগে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এদিন এমপি নিক্সনের নেতৃত্বে ফরিদপুরের সদরপুর উপজেলার জাকের পার্টির সাধারণ সম্পাদক ও সদরপুর সরকারি কলেজের সাবেক ভিপি মো. ইয়াকুব আলী মোল্যা আওয়ামী লীগে যোগদান করেন।

শেয়ার করুন