২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৯:০০:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মুক্তির প্রথম দিনেই রেকর্ড গড়ল নেটফ্লিক্সের ‘রেড নোটিশ’
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-১১-২০২১
মুক্তির প্রথম দিনেই রেকর্ড গড়ল নেটফ্লিক্সের ‘রেড নোটিশ’


মুক্তির প্রথম দিনেই রেকর্ড গড়েছে স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের ‘রেড নোটিশ’। ২০০ মিলিয়ন ডলার ব্যয়ে নির্মিত হয়েছে ছবিটি। অধিকাংশ দেশেই নেটফ্লিক্সের শীর্ষ ১০-এ জায়গা করে নিয়েছে ‘রেড নোটিশ’। ১২ নভেম্বর ছবিটি মুক্তি পেয়েছে।

ছবির গুরুত্বপূর্ণ তিনটি চরিত্রে অভিনয় করেছেন রায়ান রেনোল্ডস, দিওয়ানে জনসন ও গ্যাল গ্যাডট। অতিথি চরিত্রে দেখা যাবে ব্রিটিশ সঙ্গীতশিল্পী এড শিরানকে। রেনোল্ডস জানিয়েছেন, নেটফ্লিক্সে উদ্বোধনী দিনে রেকর্ড গড়েছে ‘রেড নোটিশ’। 

ছবিতে এফবিআই কর্মকর্তা জন হার্টলির চরিত্রে অভিনয় করেছেন জনসন। শিল্পকর্ম চোর নোলান বুথ ও দ্য বিশপের ভূমিকায় অভিনয় করেছেন যথাক্রমে রায়ান রেনোল্ডস ও গ্যাল গ্যাডট। মোস্ট ওয়ান্টেড বিশপকে ধরতে নোলানের সঙ্গে জোট বাঁধেন জন হার্টলি। এরপরও তাদের নাস্তানাবুদ হতে হয় বিশপের কাছে। বিশপকে ধরতে গিয়ে নানা হাস্যকর ঘটনার মধ্য দিয়ে এগিয়েছে ছবির কাহিনী। 

সূত্র : ফোর্বস সাময়িকী

শেয়ার করুন