১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৯:৪৪:৫২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


টাইগারদের আছে এক ডেঞ্জারম্যান
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-০৯-২০২১
টাইগারদের আছে এক ডেঞ্জারম্যান


আফিফ হোসেন ধ্রুব। ঠিক ধ্রুব তারার মতোই এখন জ্বলজ্বল করছে বাংলাদেশের ক্রিকেটাকাশে। টি-২০তে লোয়ার অর্ডার অপরিহার্য এক ব্যাটসম্যান। দুর্দান্ত এক ফিনিশার।

আফিফ একজন ‘পারফেক্ট পিঞ্চহিটার’! শেষ দিকে নেমে ঝড়ো গতিতে রান তুলতে পারেন। তার ছোট ছোট ইনিংসগুলোই দলের ভালো ফলাফলে রাখে দুর্দান্ত  ভূমিকা।

আফিফ নিজেকে ফোকাস পয়েন্টে নিয়ে আসেন ২০১৬ সালের বিপিএলে। সেবারের আসরে এই তরুণ ক্রিকেটারের নামই ছিল না নিলামে। যুব দলের হয়ে অনুশীলন ও প্রস্তুতি ম্যাচে দাপট দেখানোর সুবাদে রাজশাহী কিংস তারপরও তাকে দলে নেয়। তারপর ‘বিশেষ বিবেচনায়’ একাদশে সুযোগ পেয়ে যান এক ম্যাচে। আর প্রথম ম্যাচেই ৫ উইকেট নিয়ে বাজিমাত করে দেন আফিফ।

টি-২০তে সবচেয়ে কম বয়সে সেরা বোলিং করে নতুন ইতিহাস সৃষ্টি করেছিলেন। বিপিএল অভিষেকের দিন আফিফের বয়স ছিল ১৭ বছর ৭২ দিন। টি-২০ ক্রিকেটের ইতিহাসে অভিষেকে ৫ উইকেট নেওয়া বোলারের আগের রেকর্ডটি ছিল পাকিস্তানের বাঁ হাতি পেসার জিয়া-উল-হকের (১৭ বছর ১০৯দিন)।

শেয়ার করুন