২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:৪৬:২৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সিলেটে সড়ক দুর্ঘটনায় খেলাফত মজলিস নেতা নিহত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-০৯-২০২১
সিলেটে সড়ক দুর্ঘটনায় খেলাফত মজলিস নেতা নিহত


সিলেট-বিয়ানীবাজার সড়কের জলঢুপ এলাকায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তার নাম মাওলানা আইয়ুব আলী (৫২)। তিনি বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট জেলার প্রতিষ্ঠাকালীন সভাপতি এবং খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সিলেট জোনের সহকারী পরিচালক। তার বাড়ি বড়লেখা উপজেলা তরাদরম এলাকায়। তিনি গোলাপগঞ্জের ভাদেশ্বর নাছির উদ্দিন উচ্চবিদ্যালয়ের শিক্ষক ছিলেন। 

বুধবার (১ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে রাস্তার পাশে তার রক্তাক্ত লাশটি দেখতে পেয়ে স্থানীয়রা বিয়ানীবাজার থানা পুলিশকে খবর দেন। লাশের কাছে একটি লাল রঙের রেজিস্ট্রেশন (সিলেট-ল ১১-৪৮৭০) পালসার মোটরসাইকেল পড়ে থাকতে দেখা যায়।

স্থানীয়দের ধারণা, বিপরীত দিক থেকে আসা কোনো যানবাহন ধাক্কা দিলে ঘটনাস্থলে মাওলানা আইয়ুব আলী মারা যান। তার মাথা থেঁতলে রাস্তায় রক্ত ও মস্তিকের বিভিন্ন অংশ ছড়িয়ে পড়ে।

এদিকে,  অজ্ঞাত যানবাহনেরও কোনো খোঁজ পাওয়া যায়নি। খবর পেয়ে বিয়ানীবাজার থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

শেয়ার করুন