২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:৫৪:১৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


স্ত্রীর স্বামীকে ছুরিকাঘাতের অভিযোগ সাবেক স্বামীর বিরুদ্ধে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-১০-২০২১
স্ত্রীর স্বামীকে ছুরিকাঘাতের অভিযোগ সাবেক স্বামীর বিরুদ্ধে


রাজধানীর মোহাম্মদপুরে তালাকপ্রাপ্ত স্বামীর ছুরিকাঘাতে বর্তমান স্বামী রবিউল হাসান কালু (২৫) নামে এক যুবক আহত হয়েছে। এমনই অভিযোগ করেছেন আহতের স্ত্রী ফাতেমা আক্তার।

শুক্রবার (৮ অক্টোবর) বেলা ১২টার দিকে আহতের স্ত্রী ফাতেমা আক্তার জানান, দিনমজুর রিকশাচালক কালুর সঙ্গে দুই বছর আগে তার বিয়ে হয়। বিয়ের পরপরই তারা স্বামী-স্ত্রী রায়েরবাজারে একটি বাসা ভাড়া করে থাকেন। এর আগে টিপু সুলতান নামে এক ব্যক্তির সঙ্গে তার বিয়ে হয়েছিল। তাকে দুই বছর আগে তালাক দিয়ে ফাতেমা কালুকে বিয়ে। আগের স্বামীর টিপু তাকে দিয়ে লালমাটিয়া আড়ংয়ের সামনে গাঁজা বিক্রি করাতো, তাই তাকে তালাক দিয়েছেন।

তিনি আরও জানান, কালু বৃহস্পতিবার দিনগত রাত দুইটার দিকে কাজ শেষ করে বাসায় ফেরার পথে মোহাম্মদপুর পুরান থানা রোড জিয়া উদ্যানের রাস্তায় মোড়ে পৌঁছালে তার আগের স্বামী টিপুসহ কয়েকজন মিলে তার স্বামীকে ছুরিকাঘাত করে। এই আহত অবস্থায় তার স্বামী বাসায় ফিরে এলে, প্রথমে তাকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেও টিপু আমাকে হত্যা করার জন্য হামলার চেষ্টা করে। আমি চিৎকার দিলে সে পালিয়ে যায়। পরে কালুকে শুক্রবার ভোরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, আহত কালু বর্তমানে ঢাকা মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি তিনি অবগত নন। বিস্তারিত খোঁজখবর নিয়ে পরে জানাতে পারবো।


শেয়ার করুন