২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৭:১৮:০৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মধুমতি নদীতে নিখোঁজের ৪ দিন পর শ্রমিকের লাশ উদ্ধার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২১-০৮-২০২১
মধুমতি নদীতে নিখোঁজের ৪ দিন পর শ্রমিকের লাশ উদ্ধার বিল্লাল হোসেন


বাগেরহাটের মোল্লাহাট উপজেলার পুরাতন ফেরিঘাট এলাকায় মধুমতি নদীতে গোসল করতে নেমে নিখোঁজের চারদিন পর শ্রমিক বিল্লাল হোসেনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার সকালে মধুমতি নদীর গ্রীসনগর এলাকা থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।  বাগেরহাটের মোল্লাহাট উপজেলার পুরাতন ফেরিঘাট এলাকায় মধুমতি নদীতে গোসল করতে নেমে নিখোঁজের চারদিন পর শ্রমিক বিল্লাল হোসেনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার সকালে মধুমতি নদীর গ্রীসনগর এলাকা থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। বিল্লাল মোল্লাহাট উপজেলার গাড়ফা গ্রামের ইউনুস মোল্লার ছেলে।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোমেন দাস জানান, গত ১৮ আগস্ট বিকেলে মোল্লাহাট পুরাতন ফেরিঘাট এলাকায় মধুমতি নদীতে নোঙ্গর করা একটি কার্গো জাহাজ থেকে পণ্য খালাস শেষে গোসল করতে নেমে বিল্লাল নিখোঁজ হয়।

পরে নিখোঁজের খবর পেয়ে বাগেরহাট ও খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি দল দুদিন ধরে উদ্ধার অভিযান চালিয়েও লাশের কোনো সন্ধান পায়নি। শনিবার সকালে এলাকাবাসির খবরের ভিত্তিতে গ্রীসনগর এলাকার মধুমতি নদীতে ভেসে ওঠা নিখোজঁ শ্রমিকের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় থানায় একটি জিডি করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন