২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৩:২৫:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বগুড়ায় গৃহবধূকে ধর্ষণের ঘটনায় ইউপি সদস্য গ্রেফতার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-০৯-২০২১
বগুড়ায় গৃহবধূকে ধর্ষণের ঘটনায় ইউপি সদস্য গ্রেফতার


বগুড়ায় গৃহবধূকে ধর্ষণের ঘটনায় আমজাদ হোসেন (৫০) নামে এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল শুক্রবার (৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে বগুড়া শহরের সাতমাথা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আমজাদ সারিয়াকান্দি উপজেলার কামালপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেম্বার। আজ শনিবার সকালে র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। 

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, স্বামী মানসিক প্রতিবন্ধী হওয়ার সুযোগে সারিকয়াকান্দি উপজেলার কামালপুর গ্রামের এক গৃহবধূকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিত আমজাদ। এক পর্যায়ে গত ৪ আগস্ট আমজাদ জোরপূর্বক ওই গৃহবধূকে ধর্ষণ করে। পরে ধর্ষণকারী ইউপি সদস্যের বিরুদ্ধে সারিয়াকান্দি থানায় নারী ও শিশু নির্যাতন আইন (সংশোধন-২০০৩) এর ৯ (১) মামলা দায়ের করেন ওই গৃহবধূ। এ ঘটনার পর থেকেই র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের গোয়েন্দা দল ও কয়েকটি আভিযানিক দল অপরাধীকে গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা করে। এক পর্যায়ে গোপন সাংবাদের ভিত্তিতে বগুড়া শহরের সাতমাথা এলাকা থেকে আমজাদকে গ্রেফতার করা হয়। 

বগুড়া র‌্যাব-১২ এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার সোহরাব হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ভিকটিমকে ধর্ষনের পর থেকে বিভিন্ন জেলায় আত্মগোপন করে ছিল বলে জানা গেছে। তার বিরুদ্ধে এলাকার জনসাধারণের অনেক অভিযোগ রয়েছে। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া সারিয়াকান্দি থানায় সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন