মধুমতি নদীতে নিখোঁজের ৪ দিন পর শ্রমিকের লাশ উদ্ধার


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 21-08-2021

মধুমতি নদীতে নিখোঁজের ৪ দিন পর শ্রমিকের লাশ উদ্ধার

বাগেরহাটের মোল্লাহাট উপজেলার পুরাতন ফেরিঘাট এলাকায় মধুমতি নদীতে গোসল করতে নেমে নিখোঁজের চারদিন পর শ্রমিক বিল্লাল হোসেনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার সকালে মধুমতি নদীর গ্রীসনগর এলাকা থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।  বাগেরহাটের মোল্লাহাট উপজেলার পুরাতন ফেরিঘাট এলাকায় মধুমতি নদীতে গোসল করতে নেমে নিখোঁজের চারদিন পর শ্রমিক বিল্লাল হোসেনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার সকালে মধুমতি নদীর গ্রীসনগর এলাকা থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। বিল্লাল মোল্লাহাট উপজেলার গাড়ফা গ্রামের ইউনুস মোল্লার ছেলে।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোমেন দাস জানান, গত ১৮ আগস্ট বিকেলে মোল্লাহাট পুরাতন ফেরিঘাট এলাকায় মধুমতি নদীতে নোঙ্গর করা একটি কার্গো জাহাজ থেকে পণ্য খালাস শেষে গোসল করতে নেমে বিল্লাল নিখোঁজ হয়।

পরে নিখোঁজের খবর পেয়ে বাগেরহাট ও খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি দল দুদিন ধরে উদ্ধার অভিযান চালিয়েও লাশের কোনো সন্ধান পায়নি। শনিবার সকালে এলাকাবাসির খবরের ভিত্তিতে গ্রীসনগর এলাকার মধুমতি নদীতে ভেসে ওঠা নিখোজঁ শ্রমিকের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় থানায় একটি জিডি করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা