২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:১৭:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কোহলি হারতেই দীপিকার ১১ বছর আগের টুইট ভাইরাল
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২১-০৯-২০২১
কোহলি হারতেই দীপিকার ১১ বছর আগের টুইট ভাইরাল


রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (আরসিবি) ম্যাচ মানেই দর্শক আসনে দীপিকা পাড়ুকোনে। বছর দশক আগে এটাই ছিল স্বাভাবিক ছবি। বেঙ্গালুরু দলের অন্যতম অনুরাগী ছিলেন এই অভিনেত্রী। তাই ১১ বছর আগে দীপিকার করা একটি টুইট হঠাৎ করেই ভাইরাল হয়েছে।

সোমবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে মাত্র ৯২ রানে শেষ হয়ে যায় কোহলির আরসিবি। তার পরেই দীপিকার ১১ বছর আগে করা ওই টুইট ভাইরাল হয়েছে।

২০১০ সালের ১৮ মার্চ টুইটটি করেছিলেন দীপিকা। বলিউড অভিনেত্রী লেখেন, ‘৯২!!! এটা একটা স্কোর? চলো আরসিবি, তোমাদের সঙ্গে প্রতিটা মুহূর্ত সরাসরি দেখছি।’

সেই দিন রাজস্থান রয়্যালস এবং বেঙ্গালুুরুর মধ্যে ম্যাচ ছিল। রাজস্থান প্রথমে ব্যাট করতে নেমে ৯২ রানে শেষ হয়ে যায়। কোনো উইকেট না হারিয়ে অনায়াসেই সেই রান তুলে নিয়েছিল আরসিবি। সোমবার যদিও দিনটা আরসিবি’র ছিল না। ৯২ রানে অল আউট হয়ে যান কোহলিরা। এক উইকেট হারিয়ে মাত্র ১০ ওভারে সেই রান তুলে নেয় কলকাতা।

কলকাতার বিরুদ্ধে হারলেও লিগ টেবিলে তিন নম্বরেই রয়েছে বেঙ্গালুরু। আট ম্যাচে ১০ পয়েন্ট সংগ্রহ করেছে তারা। নক আউট পর্বে যেতে হলে প্রথম চারের মধ্যে থাকতেই হবে কোহলিদের।

শেয়ার করুন