২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:৫০:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


যাত্রী বহন করায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৪০ বাস আটক
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-০৮-২০২১
যাত্রী বহন করায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৪০ বাস আটক যাত্রী বহন করায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৪০ বাস আটক।


গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় লকডাউন অমান্য করে যাত্রী বহন করায় ৪০টি বাস আটক করেছে হাইওয়ে পুলিশ। শুক্রবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে উত্তরবঙ্গগামী এসব বাস আটক করা হয়।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, বেশি ভাড়া নিয়ে লকডাউন অমান্য করে মহাসড়কে রাতে যাত্রবাহী গণপরিবহন চলাচল করে। চন্দ্রা এলাকায় শুক্রবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে হাইওয়ে পুলিশের চেকপোস্ট দিয়ে বাস অতিক্রম করার সময় গাজীপুর রিজিয়ানের পুলিশ সুপার আলী আহমেদ খানের নির্দেশনায় ৪০টি উত্তরবঙ্গগামী বাস আটক করা হয়। তাদের বিরুদ্ধে সালনা হাইওয়ে পুলিশকে আইনগত ব্যবস্থা নেওয়া নির্দেশ দেওয়া হয়েছে।

সালনা হাইওয়ে থানার ওসি মীর গোলাম ফারুক জানান, আমরা সরকারের লকডাউন বাস্তবায়নে হাইওয়ে পুলিশ কঠোর অবস্থানে রয়েছি। কোনো অবস্থাতেই মহাসড়ক দিয়ে গণপরিবহন চলাচল করতে দেওয়া হবে না।

শেয়ার করুন