২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১০:৫৫:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কদমতলী থেকে অপহৃত শিশু মানিকগঞ্জে উদ্ধার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-০৮-২০২১
কদমতলী থেকে অপহৃত শিশু মানিকগঞ্জে উদ্ধার রাজধানীর কদমতলীর নামা শ্যামপুর থেকে অপহৃত আড়াই বছরের শিশু


 রাজধানীর কদমতলীর নামা শ্যামপুর থেকে অপহৃত আড়াই বছরের শিশু মো. ওমর ফারুকে ৯ দিন পর মানিকগঞ্জ থেকে উদ্ধার করা হয়েছে।

গতকাল সন্ধ্যায় মানিকগঞ্জের ঘিওর থানার উত্তর শ্রী বাড়ি থেকে কদমতলী থানা পুলিশ শিশুটিকে উদ্ধার করা হয়। এ ঘটনা আলীম, সজীব চন্দ্র দাস, শ্যামা মনি দাস, বাবুল সরকার ও মিনুকা রানীকে গ্রেফতার করা হয়েছে।
কদমতলী থানার অফিসার ওসি জামাল উদ্দিন মীর জানান, গত ৫ আগস্ট দুপুরে স্থানীয় মুক্তার হোসেন রোডের বাসিন্দা মেহেদী হাসানের আড়াই বছরের ছেলে ফারুককে অপহরণ করা হয়। শিশুটিকে না পেয়ে বাবা থানায় মামলা করেন। পুলিশ তথ্য প্রযুক্তিগত তদন্ত ও গোয়েন্দা অনুসন্ধানের মাধ্যমে ৯দিন পর শিশুটিকে উদ্ধার করতে সক্ষম হয়েছে।

ঢাকা মহানগর পুলিমের শ্যামপুর জোনের এডিসি শাহ আলম জানান, ঘটনাস্থল ও আশপাশ থেকে  ৫৫টি সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে অপহরণকারীদের শনাক্ত করা হয়।

শেয়ার করুন