২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:৩৮:২৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রাজাপুরে ৫ সন্তানের জননীর গলাকাটা লাশ উদ্ধার, আটক ২
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-০৮-২০২১
রাজাপুরে ৫ সন্তানের জননীর গলাকাটা লাশ উদ্ধার, আটক ২ সংগৃহীত ছবি


 ঝালকাঠির রাজাপুরে হোসনে আরা বেগম বকুল (৫৫) নামে ৫ সন্তানের জননীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত হোসনে আরা বকুল ওই এলাকার মৃত আব্দুল খালেক হাওলাদারের দ্বিতীয় স্ত্রী। আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা সদরের টিএন্ডটি সড়ক এলাকায় নিহতের নিজ বাড়ির ভাড়াটিয়া ঘরের পেছনের অংশের তালাবদ্ধ পরিত্যাক্ত একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়।

ঝালকাঠি পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই ঘরের দুইজন ভাড়াটিয়াকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- উপজেলার চাড়াখালির মৃত মোফাজ্জেল হোসেনের ছেলে মোঃ সাদ্দাম হোসেন (২৪) ও সত্যনগর এলাকার মো. আয়নালীর ছেলে মো. পনির (৩৮)
পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, মৃত আব্দুল খালেক হাওলাদারের দ্বিতীয় স্ত্রী হোসনে আরা বেগম বকুল উপজেলা সদরের টিএন্ডটি সড়ক এলাকার তার নিজের বাসায় বসবাস করতেন। শনিবার সকালে তাকে দেখতে না পেয়ে তার পরিবারের লোকজন তাকে বিভিন্ন স্থানে খুঁজতে থাকেন। পরে বাসার সামনে নিজেদের একটি ভাড়া ঘরের পিছনের তালাবদ্ধ একটি কক্ষে হোসনে আরা বেগমের নিথর দেহ মেঝেতে পড়ে থাকতে দেখে স্বজনরা। পরে তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে হোসনে আরা বেগমের গলায় ধারালো অস্ত্রের আঘাত দেখে পুলিশকে খবর দেন তারা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজন ভাড়াটিয়াকে আটক করা হয়।

এ ব্যাপারে রাজাপুর থানার ওসি (তদন্ত) অনিমেষ মন্ডল বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে। পরিবারের সাথে কথা বলে মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন