ফুলপুরে ৩ গরু চোর আটক


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 14-08-2021

ফুলপুরে ৩ গরু চোর আটক

 ময়মনসিংহের ফুলপুরে ৩ গরু চোরকে আটক করা হয়েছে। গতকাল শুক্রবার (১৩ আগস্ট) সকালে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে একই দিন বিকেলে তাদেরকে ময়মনসিংহের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

ফুলপুর থানার সেকেন্ড অফিসার এসআই সোলায়মান হকের নেতৃত্বে পুলিশের একটি টিম তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন- কাজিয়াকান্দা গ্রামের মমরোজ আলীর ছেলে মনিরুল ইসলাম, সাইফুল ইসলামের ছেলে সোহরাব আলী ও নাজিম উদ্দিনের ছেলে এরশাদ আলী।
জানা যায়, উপজেলার ছনকান্দা বাজার সংলগ্ন খেলার মাঠ এলাকার আসমাউল হুসনা নামে এক কৃষাণীর একটি কালো রঙের ষাঁড় গত বৃহস্পতিবার রাতে চুরি হয়। পরে সকালে তিনি ফুলপুর থানায় একটি মামলা করেন। মামলা করার  কয়েক ঘন্টার মধ্যে এসআই সোলায়মান হকের নেতৃত্বে একটি ঝটিকা অভিযান চালানো হয়। পরে ফতেপুর গ্রাম থেকে দুইজন ও  কাজিয়াকান্দা গ্রাম থেকে একজনসহ মোট তিনজনকে আটক করা হয়।  

এ ব্যাপারে ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, গরু চুরি মামলার আসামিদেরকে আটক করে শুক্রবার বিকালে  ময়মনসিংহের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। আর গরুটি মালিকের জিম্মায় দিয়ে দেওয়া হয়েছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা