২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০২:১৮:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চিকিৎসা নিতে এসে ধর্ষণের শিকার গৃহবধূ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৩-০৮-২০২১
চিকিৎসা নিতে এসে ধর্ষণের শিকার গৃহবধূ শাহারুল ইসলাম [ছবি: সংগৃহীত]


গাইবান্ধার গোবিন্দগঞ্জের বালুয়া বাজারে শাহারুল ইসলাম নামের এক পল্লী চিকিৎসকের চেম্বারে চিকিৎসা নিতে ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। বৃহস্পতিবার (১২ আগস্ট) বিকাল ৫টার দিকে কালুয়া বাজারে ডাক্তারের চেম্বারে এ ঘটনায় ঘটে।

স্থানীয়রা জানায়, উপজেলার দরবস্ত ইউনিয়নের গন্ধববাড়ী গ্রামের এক গৃহবধূ অসুস্থ হয়ে পড়লে বালুয়া বাজারের পল্লী চিকিৎসক শাহারুলের চেম্বারে আসে। এ সময় কেউ না থাকার সুযোগে শাহারুল চেম্বারের দরজা বন্ধ করে জোরপূর্বক ওই নারীকে ধর্ষণ করে। পরে ওই নারী চেম্বার থেকে বের হয়ে বিষয়টি স্থানীয়দের জানালে উপস্থিত লোকজন ওই চিকিৎসকের চেম্বার ঘিরে রেখে বিচার দাবী করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল এসে শাহারুলকে আটক করে থানায় নিয়ে আসে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) তাজুল ইসলাম জানান, রাতেই ধর্ষণের শিকার গৃহবধূ বাদী হয়ে পল্লী চিকিৎসক শাহারুলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন