২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১১:১৩:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সেই নারী ক্রিকেটারের পাশে বাবর আজমের বাবা, দিতে চাইলেন ছেলের ম্যাচ ফি
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-১১-২০২১
সেই নারী ক্রিকেটারের পাশে বাবর আজমের বাবা, দিতে চাইলেন ছেলের ম্যাচ ফি


পাকিস্তানের পুরুষ ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজমের বাবা আজম সিদ্দিকী সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে দেশটির নারী ক্রিকেটার বিসমা আমজাদের চিকিৎসা নিয়ে পোস্ট করেছেন। তার ওই বক্তব্য ইতোমধ্যে ভাইরাল হয়ে গেছে।

আজম সিদ্দিকী ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, আমি পিসিবির চেয়ারম্যান রমিজ রাজাকে অনুরোধ জানাচ্ছি, দ্রুত সময়ের মধ্যে জাতীয় ক্রিকেটার বিসমা আমজাদের চিকিৎসার ব্যবস্থা করুন। যদি পাকিস্তানের জার্সি পরা কেউ অসহায় হয় এর অর্থ হলো পুরো জাতিই অসহায়। প্রয়োজনে বাবর আজম বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে খেলে যে ম্যাচ ফি পেয়েছেন তা খরচ করা হোক ওই নারী ক্রিকেটারের চিকিৎসায়। 

সদ্য সমাপ্ত অক্টোবর মাসে করাচিতে অনুশীলনের সময় মাথায় আঘাত পান বিসমা আহমেদ। এরপর দ্রুতই তাকে কাছের একটি হাসপাতালে নেওয়া হয়। কিন্তু শোনা যায়, হাসপাতালে নেওয়ার পর পাকিস্তান ক্রিকেট বোর্ডের কর্মকর্তারা তার মেডিকেল বিল পরিশোধ করতে রাজি হননি।

এমন খবর প্রকাশ্যে আসতেই সামাজিক যোগাযোগের মাধ্যমে ব্যাপক সমালোচনা তৈরি হয়। এরপর পিসিবির তরফ থেকে একটি বিবৃতি প্রকাশ করে বলা হয়, পিসিবি একটি দায়িত্বশীল সংস্থা হিসেবে তার সুস্থতার পাশাপাশি চিকিৎসার খরচও বহন করছে।

অপরদিকে এক ভিডিও বার্তায় বিসমা আমজাদ জানান, তিনি অনুশীলনের সময় মাথায় আঘাত পেয়েছেন। পরে পিসিবির কর্মকর্তারা তাকে হাসপাতালে নিয়ে গেছেন। আমি বর্তমানে ভালো অনুভব করছি। পিসিবি আমাকে বেসরকারি হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছে।

শেয়ার করুন